শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘায় পানিতে ডুবে এক পাগলের মৃত্যু

বাঘায় পানিতে ডুবে এক পাগলের মৃত্যু

বাঘায় পানিতে ডুবে এক পাগলের মৃত্যু
বাঘায় পানিতে ডুবে এক পাগলের মৃত্যু

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পানিতে ডুবে সবুজ আলী (২৮) নামে এক পাগলের মৃত্যু হয়েছে। রোববার বিকেল ৪টার দিকে পুকুরে ডুবে তার মৃত্যু হয়। সবুজ আলী বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের চকমাহাপুর গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পাগলামীর কারনে সবুজকে দীর্ঘদিন শিকল দিয়ে বেধে রাখা হয়েছিল। পরিবারের কাছে কান্নাকাটির কারনে তাকে কিছুদিন থেকে ছেড়ে দিয়ে রাখা হয়েছে। সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করে সন্ধ্যার দিকে বাড়ি ফিরে। রোববার বিকেলে আড়ানী রেল স্টেশন বাজার থেকে পায়ে হেটে নিজ বাড়িতে ফিরছিল সে। পথে মোস্তাকিনের পুকুর পাড়ে মাছ পাহারা দেওয়া ঘরে আগুন জালিয়ে দিয়ে পুকুরে ঝাপ দেয়।

বিষয়টি স্থানীয়রা টের পেয়ে আগুন নিয়ন্ত্রন করে। কিন্তু সবুজ আলীকে পাওয়া যাচ্ছিলনা। পরে বাঘা ফায়ার সার্ভিসের একটি দল এসে পুকুর থেকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে সবুজ আলীর ছোট ভাই পারভেজ আলী বলেন, সবুজকে দীর্ঘদিন শিকল দিয়ে বেধে রাখা হয়েছিল। আমাদের কাছে কান্নাকাটির কারনে তাকে কিছুদিন থেকে ছেড়ে দিয়ে রাখা হয়েছিল। এধরনের ঘটনা ঘটবে জানতে পারিনি।

এ বিষয়ে আড়ানী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ঝিনা গ্রামের মেম্বার মাসুদ রানা বলেন, সবুজ আলী একজন পাগল। তাকে মৃত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, সবুজ আলীর মাথায় সমস্যা ছিল। তারপরও বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply